Wellcome to National Portal

জেলা সমবায় কার্যালয়, জামালপুর এর তথ্যবাতায়নে আপনাকে স্বাগতম                        

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

"সমবায়ে গড়বো দেশ, বৈষম্যহীন বাংলাদেশ"


অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ত্রৈমাসিক প্রতিবেদন ও প্রমাণক

অভিযোগ প্রতিকার ব্যবস্থা ২০২৪-২০২৫ সংক্রান্ত মাসিক/ত্রৈমাসিক রিটার্ণ

ক্রমিক নং প্রতিবেদনের নাম পিডিএফ ডাউনলোড
১ম (জুলাই-সেপ্টেম্বর ২০২৪)
২য় (অক্টোবর-ডিসেম্বর ২০২৪)
৩য় (জানুয়ারী-মার্চ ২০২৫)

 ৪র্থ (এপ্রিল-জুন ২০২৫)


অভিযোগ প্রতিকার ব্যবস্থা ২০২৪-২০২৫ অর্জনের স্বপক্ষে প্রমাণক 

ক্রমিক নং প্রমাণকেন শিরোনাম  ১ম ত্রৈমাসিক দ্বিতীয় ত্রৈমাসিক

  ৩য় ত্রৈমাসিক

৪র্থ ত্রৈমাসিক
[১.১]  অভিযোগ নিস্পত্তিকৃত
 পিডিএফ



[১.২] স্টেক হোল্ডারের সমন্বয়ে সভা  আয়োজিত



[১.৩] অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উদ্ধর্তন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
পিডিএফ

পিডিএফ

পিডিএফ
[২.১]  প্রশিক্ষণ আয়োজিত




অভিযোগ প্রতিকার ব্যবস্থা ২০২4-২০২৪ সংক্রান্ত মাসিক/ত্রৈমাসিক রিটার্ণ

ক্রমিক নং প্রতিবেদনের নাম পিডিএফ ডাউনলোড
১ম (জুলাই-সেপ্টেম্বর ২০২৩)
২য় (অক্টোবর-ডিসেম্বর ২০২৩)
৩য় (জানুয়ারী-মার্চ ২০২৪)

 ৪র্থ (এপ্রিল-জুন ২০২৪)


অভিযোগ প্রতিকার ব্যবস্থা ২০২৩-২০২৪ অর্জনের স্বপক্ষে প্রমাণক 

ক্রমিক নং প্রমাণকেন শিরোনাম  ১ম ত্রৈমাসিক দ্বিতীয় ত্রৈমাসিক

  ৩য় ত্রৈমাসিক

৪র্থ ত্রৈমাসিক
[১.১]  অভিযোগ নিস্পত্তিকৃত
 পিডিএফ



[১.২] স্টেক হোল্ডারের সমন্বয়ে সভা  আয়োজিত




[১.৩] অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উদ্ধর্তন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
পিডিএফ

পিডিএফ

পিডিএফ
[২.১]  প্রশিক্ষণ আয়োজিত










অভিযোগ প্রতিকার ব্যবস্থা ২০২২-২০২৩ সংক্রান্ত মাসিক/ত্রৈমাসিক রিটার্ণ

ক্রমিক নং প্রতিবেদনের নাম পিডিএফ ডাউনলোড
১ম (জুলাই-সেপ্টেম্বর ২০২২)
২য় (অক্টোবর-ডিসেম্বর ২০২২)
৩য় (জানুয়ারী-মার্চ ২০২৩)
 ৪র্থ (এপ্রিল-জুন ২০২৩)


অভিযোগ প্রতিকার ব্যবস্থা ২০২২-২০২৩ অর্জনের স্বপক্ষে প্রমাণক 

ক্রমিক নং প্রমাণকেন শিরোনাম  ১ম ত্রৈমাসিক দ্বিতীয় ত্রৈমাসিক
  ৩য় ত্রৈমাসিক
৪র্থ ত্রৈমাসিক
[১.১]  (অনিক) ও আপিল কর্মকর্তার তথ্য হালনাগাদকৃত এবং ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে প্রকাশিত
[১.২] নিদ্রিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিস্পত্তি

[১.৩] অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উদ্ধর্তন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
[২.১] কর্মকর্তা কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থাএবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ


[২.৩] অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডার অবহিতকরণ সভা আয়োজিত